আজ বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে চিটাগাং মটরস ও টিভিএস এর উদ্যোগে পুরস্কার বিতরণ

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার চিটাগাং মটরস ও টিভিএস এর উদ্যোগে “অবিশ্বাস্য ডাবল বাজিমাত অফার” এ স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁও চিটাগাং মটরস, টিভিএস শোরুম,জেলা পরিষদ সুপার মার্কেটের অফিসে ২৮ মার্চ বৃহস্পতিবার রাতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দুটি দুর্দান্ত অফার গ্রহণকারী মোটরসাইকেল ক্রেতাগণ টিভিএসের নগদ মূল্যে একটি মোটরসাইকেলে ১২০৭৩ টাকা পর্যন্ত নগদ মূল্যের ছাড়ের সাথে ২০ জন ক্রেতার মাঝে চিটাগাং মটরস এর পক্ষ থেকে ২০টি ৩২ ইঞ্চি এল ই ডি টিভি পুরস্কার দেওয়া হয়েছে। চিটাগাং মটরস এর স্বত্বাধিকারী

কাজি মোঃ আহসান হাবীব আলমগীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ঠাকুরগাঁও জেলার ব্যবস্থাপক,মো:আলম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,,টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের সেলস এক্সিকিউটিভ, আব্দুল মজিদ প্রমুখ।

এ সময় চিটাগাং মেশিনারিজ অ্যান্ড মটরস এর স্বত্বাধিকারী, ভাগ্যবান ক্রেতাদের উদ্দেশ্যে বলেন, আজকের অবিশ্বাস্য ডাবল বাজিমাত অফারটি চিটাগাং পরিবারের পক্ষ থেকে টিভিএস মটর সাইকেল ক্রেতাগণকে প্রদান করা হয়েছে। আমি চাই আমাদের আরো অনেকগুলো ইলেকট্রনিক্স পণ্য রয়েছে যা নগদ এবং সহজ কিস্তিতে পাওয়া যায়। চিটাগাং ইলেকট্রনিক্স পণ্য ব্যবহার করার আহ্বান রেখে সবাইকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান।

স্পন্সরেড আর্টিকেলঃ